শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত এ্যাডভোকেট মোঃ মতিয়ার রহমান এমপির সংবর্ধনা অনুষ্ঠিত জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীর বিএনপিতে যোগদান অনুষ্ঠিত
“ভিক্ষুক পুর্নবাসন ও বিকল্প কর্মসংস্থান শীর্ষক” কর্মসূচীর আওতায় অনুদান ও দুস্থদের চিকিৎসার জন্য চেক বিতরণ অনুষ্ঠিত

“ভিক্ষুক পুর্নবাসন ও বিকল্প কর্মসংস্থান শীর্ষক” কর্মসূচীর আওতায় অনুদান ও দুস্থদের চিকিৎসার জন্য চেক বিতরণ অনুষ্ঠিত

লালমনিরহাটে “ভিক্ষুক পুর্নবাসন ও বিকল্প কর্মসংস্থান শীর্ষক” কর্মসূচীর আওতায় অনুদান ও দুস্থদের চিকিৎসার জন্য চেক, রিক্সা, গরু ও মালামাল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার (৭ ফেব্রুয়ারি) সকাল ১১টায় লালমনিরহাট পৌরসভা হলরুমে লালমনিরহাট পৌরসভা ও শহর সমাজসেবা’র আয়োজনে এ চেক, রিক্সা, গরু ও মালামাল বিতরণ অনুষ্ঠিত হয়।

 

লালমনিরহাট পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম স্বপন-এঁর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন লালমনিরহাট জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহ। এতে বিশেষ অতিথি ছিলেন লালমনিরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান সুজন, লালমনিরহাট জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মুহাম্মদ মতিয়ার রহমান। এ সময় লালমনিরহাট সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মশিউর রহমান, সাপ্তাহিক আলোর মনি পত্রিকার সম্পাদক মোঃ মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট পৌরসভার কাউন্সিলবৃন্দসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

পরে লালমনিরহাট শহর সমাজসেবা কর্তৃক ৪জন দুস্থকে ৫০হাজার করে চিকিৎসা সহায়তার চেক ও লালমনিরহাট সদর উপজেলা কর্তৃক ১৬জন দুস্থ্যকে ৫০হাজার করে চিকিৎসা সহায়তার চেক এবং লালমনিরহাট পৌরসভার ১০জন ভিক্ষুকের মধ্যে ৫০হাজার করে (৫টি গরু, ৪টি রিক্সা ও ১টি মুদির দোকানের মালামাল) প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone